শরির দূর্বল হয়ে যায় কেন ক্যালসিয়াম ট্যাবলেট খেলে?

শরির দূর্বল হয়ে যায় কেন ক্যালসিয়াম ট্যাবলেট খেলে?

57 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (1,920 পয়েন্ট)
Like

1 উত্তর

ক্যালসিয়ামের মেডিসিন নিলে শরীর দুর্বল হওয়ার প্রশ্নই আসে না। যদি আপনি চিকিৎসকের পরামর্শে নেন।
উত্তর প্রদান করেছেন (1,920 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 মে 2021 "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Admin (4,617 পয়েন্ট)
2 টি উত্তর
19 সেপ্টেম্বর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sujit Ray (10,251 পয়েন্ট)
1 উত্তর
29 সেপ্টেম্বর 2021 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
1 উত্তর
25 সেপ্টেম্বর 2021 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
1 উত্তর
06 জুন 2021 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

17,573 টি প্রশ্ন

17,275 টি উত্তর

24 টি মন্তব্য

54,717 জন সদস্য

13 Online Users
0 Member 13 Guest
Today Visits : 17978
Yesterday Visits : 24087
Total Visits : 17816723
...