Family Link কীভাবে কাজ করে জেনে নিন কাজে লাগবে ?

Family Link কীভাবে কাজ করে জেনে নিন কাজে লাগবে ?

20 বার প্রদর্শিত
"তথ্য ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন
Like

1 উত্তর

Google-এর Family Link অ্যাপের সাহায্যে অভিভাবকরা বাচ্চা বা ১৩-১৯ বছর বয়সীরা Android ডিভাইসে কী করছে তার উপর নজর রাখতে এবং পরিবার ডিজিটাল প্ল্যাটফর্ম কীভাবে ব্যবহার করবে তার জন্য নির্দিষ্ট নিয়মাবলী সেট করতে পারবেন।

প্রথমত, বাচ্চা/১৩-১৯ বছরের বয়সীদের জন্য Family Link কাজ করে এমন একটি ডিভাইসের প্রয়োজনতারপর, অভিভাবকরা তাদের নিজেদের ডিভাইসে (Android বা iPhone) ডাউনলোড করার দ্বারা শুরু করতে পারেন।

যদি কোনও বাচ্চা/১৩-১৯ বছরের আগে থেকেই অ্যাকাউন্ট থাকে তাহলে অভিভাবকদের অ্যাকাউন্টের সাথে তাদের সন্তানের অ্যাকাউন্ট লিঙ্ক করলেই তা কাজ করা শুরু করবে। এই প্রসেসের অংশ হিসেবে, অ্যাকাউন্ট লিঙ্ক করার প্রসেসটি সম্পূর্ণ করার জন্য বাচ্চা/১৩-১৯ বছরের বয়সীকেও তাদের ফোনে Family Link (শিশু/কিশোর-কিশোরী) অ্যাপ ডাউনলোড করতে হবে।

অভিভাবকরাও তাদের ১৩ বছরের কম বয়সী সন্তানের জন্য Google অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। সম্পূর্ণ হলে, বাচ্চারা নতুন অ্যাকাউন্ট দিয়ে তাদের ডিভাইসে সাইন-ইন করতে পারে।

অ্যাকাউন্ট লিঙ্ক করা হয়ে গেলে, অভিভাবকরা Family Link ব্যবহার করে সহজেই স্ক্রিন টাইমে নজর রাখা এবং তাদের ব্যবহার করা কন্টেন্ট ম্যানেজ করার মতো কাজ করতে পারবেন।

উত্তর প্রদান করেছেন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 অগাস্ট 2021 "তথ্য ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
20 অগাস্ট 2021 "তথ্য ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
20 অগাস্ট 2021 "বিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

17,573 টি প্রশ্ন

17,275 টি উত্তর

24 টি মন্তব্য

54,717 জন সদস্য

9 Online Users
0 Member 9 Guest
Today Visits : 15427
Yesterday Visits : 18118
Total Visits : 15870657
...