গর্ভধারণ কাকে বলে?

গর্ভধারণ কাকে বলে?

34 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (3,321 পয়েন্ট)
Like

1 উত্তর

আসলে আপনি মিলনের পর ইমার্জেন্সি পিল খাওয়াইছেন যার কারনে মিন্সে ঝামেলা হচ্ছে, ইমার্জেন্সি পিলের সাইট ইফেক্ট এর কারনে নানান সমস্যা প্রভাব ফেলে শরীরে, বমি ভাব,তলপেটে ব্যথা, ক্লান্তি লাগা,ইত্যাদি সমস্যা লেগেই থাকে। তাছাড়া ইমার্জেন্সি পিল গুলো হলো হরমোনাল পিল যা প্রেগন্যান্সি রোধ করার ক্ষেত্রে কাজে লাগে শরীরে, তবে এটি সেবনে মিন্স অনিয়ম হয়,কোন মাসে মিন্স মিসিং হয় আবার কোন মাসে অস্বাভাবিক ভাবে মিন্সের রক্তপাত যায়। সুতারং যেহেতু ইমার্জেন্সি পিল খেয়ে ছেন তাই অপেক্ষা করুন মিন্স হবে বাট কবে হবে বা কবে ক্লিয়ার হবে তা বলা সম্ভব না।

উত্তর প্রদান করেছেন (3,321 পয়েন্ট)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 অক্টোবর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
1 উত্তর
30 সেপ্টেম্বর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
1 উত্তর
02 অক্টোবর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
1 উত্তর
02 অক্টোবর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)
0 টি উত্তর
02 অক্টোবর 2021 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sk sujon (3,321 পয়েন্ট)

17,573 টি প্রশ্ন

17,275 টি উত্তর

24 টি মন্তব্য

54,717 জন সদস্য

Answer Fair এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
19 Online Users
0 Member 19 Guest
Today Visits : 20811
Yesterday Visits : 26426
Total Visits : 14734619
...